রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় হেফাজতের শীর্ষ নেতাদের বৈঠক

স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় হেফাজতের শীর্ষ নেতাদের বৈঠক

স্বদেশ ডেস্ক:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের বাসায় বৈঠক করেছেন হেফাজতের ইসলামের শীর্ষ নেতারা। এসময় গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি এবং হয়রানি বন্ধের দাবি জানিয়েছে সংগঠনটি। গতকাল সোমবার রাত ১০টার দিকে বৈঠক করে তারা। তবে রাত ১১ টার পর স্বরাষ্ট্রমন্ত্রীর বাসা থেকে বেরিয়ে কেউ কোনো কথা বলেনি।

বৈঠকে উপস্থিত ছিলেন, নায়েব এ আমির মাওলানা আতাউল্লাহ হাফিজি, নুরুল ইসলাম জিহাদী, মাওলানা মামুনুল হকের ভাই বেফাকের সভাপতি মাহফুজুল হক ও অধ্যক্ষ মিজানুর রহমানসহ আরও অনেকে। সম্প্রতি হেফাজতের তাণ্ডব এবং পরবর্তীতে পুলিশের গ্রেপ্তার অভিযান নিয়ে আলোচনা করছেন হেফাজতের নেতারা।ু

উল্লেখ্য, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে গতকাল রোববার বেলা ১টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। ভাস্কর্য নিয়ে তার বিরোধীতার পর নানা আলোচনা-সমালোচনার মধ্যে গত বছরের ডিসেম্বরে কুষ্টিয়া শহরে বঙ্গবন্ধুর একটি নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুর করা হয়। ভাস্কর্য বিরোধিতা এবং ভাঙচুরের ঘটনায় হেফাজতে ইসলামের আমির জুনাইদ বাবুনগরী ও যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে ঢাকার আদালতে রাষ্ট্রদ্রোহ মামলা হয়।

এ বছরের মার্চে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের বিরোধিতা করে ঢাকা, চট্টগ্রাম, ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন স্থানে সহিংসতা হয়। সুবর্ণজয়ন্তীর দিনে ঢাকায় বায়তুল মোকাররম জাতীয় মসজিদ এলাকায় সংঘাত-নাশকতার ঘটনায় মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877